Home জাতীয় গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ রায় রিমান্ডে

গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ রায় রিমান্ডে

0
গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ রায় রিমান্ডে

বাসে আগুন দেওয়া ও নাশকতার পরিকল্পনার অভিযোগে গ্রেফতার বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর ও হাজী আরমান হোসেনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার (২৯ মার্চ) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ এ আদেশ দেন।

মামলাটির তদন্ত কর্মকর্তা হাজারীবাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার বিশ্বাস তাদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। এ সময় আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিলের আবেদন করেন। অপরদিকে রাষ্টপক্ষ বিরোধিতা করে। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে রাজধানীর রায়েরবাজারের বাসা থেকে আটক করা হয়েছে। রবিবার (২৮ মার্চ) বিকাল চারটার দিকে ডিবি পুলিশ তাকে আটক করে। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে নিপুণ রায়ের শশুর বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তবে কী কারণে তাকে আটক করা হয়েছে সে বিষয়ে তিনি কিছু বলতে পারেননি তিনি। এর আগে নিপুণ রায় চৌধুরীর একটি অডিও বার্তা ফাঁস হয়। সেখানে তাকে বলতে শোনা গেছে, পরিচিতি একজনকে হরতালের দিন বাসে আগুন দেওয়ার পরামর্শ দিচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here