Home বিনোদন সানী-মৌসুমীর ছেলে ফারদীনের বিয়ে সম্পন্ন

সানী-মৌসুমীর ছেলে ফারদীনের বিয়ে সম্পন্ন

0
সানী-মৌসুমীর ছেলে ফারদীনের বিয়ে সম্পন্ন

পা’রিবারিকভাবে সম্পন্ন হয়েছে তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর ছেলে ফারদীন এহসান স্বাধীনের বিয়ে। গত শুক্রবার (২৬ মার্চ) সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন স্বাধীন। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন ওমর সানী।

মোবাইলে তিনি বলেন, ২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ নিয়ে এসেছি। ওদের জন্য দো’য়া করবেন। এরপর নিজের ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন এক সময়ের জনপ্রিয় এ চিত্রনায়ক।

তিনি বলেছেন, সবাইকে আসসালামু আলাইকুম। নি’রাপদে আছেন, নি’রাপদে থাকবেন। স্বাধীনতার পঞ্চাশ বছর হয়ে গেল কয়েকদিন আগে। আমাদের খুব ইচ্ছা ছিল ফারদীনের বিয়ে ২৬ তারিখে হবে।

আ’ল্লাহপাক সেটা কবুল করেছেন। সাদিয়া রহমান আয়েশার স’ঙ্গে আমার ছেলের বিয়ে হয়েছে। আ’ল্লাহর কাছে শুকরিয়া একজন ভালো মনের অধিকারিণী আমার ঘরের বউ হয়ে এসেছে। আপনারা সবাই ফারদীন-আয়েশার জন্য দোয়া করবেন, আমার পরিবারের জন্য দোয়া করবেন।

ভিডিও বার্তায় ওমর সানী আরও জানান, ৯ এপ্রিল ফারদীন-আয়েশার বিবাহত্তোর সংবর্ধনা হওয়ার কথা ছিল। কিন্তু আয়েশার বাবার অ’সুস্থতার কারণে সেটি পিছিয়ে গেছে। ঈদের পরে তা হওয়ার কথা রয়েছে।

এদিকে স্ত্রীর স’ঙ্গে ফেসুবকে একাধিক ছবি শেয়ার করেছেন ফারদীন এহসান স্বাধীন। পাশাপাশি যুক্ত করেছেন লাইফ ইভেন্টস। সাদিয়া রহমান আয়েশা কানাডা প্রবাসী, জন্মসূত্রে বাংলাদেশি।

বাড়ি কুমিল্লায় হলেও পড়াশোনা আর বেড়ে ওঠা কানাডায়। কয়েক মাস আগে স্বাধীনের সঙ্গে পরিচয় আয়েশার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় বিয়ে হয়।

এর আগে ছেলের বিয়ে প্রসঙ্গে মৌসুমী জানান, সময়ের সঙ্গে নিজেকে বদলে নিতে পারাটা সবচেয়ে বড় স্মার্টনেস। আমাদের ছেলে বড় হচ্ছে। তাঁর জীবন গুছিয়ে দেওয়াটা আমাদের দায়িত্ব।

সে নিজের মতো করে নানা রকম কাজ করছে। তা ছাড়া জীবনটা গুছিয়ে দিতে একদিন না একদিন তাঁকে বিয়েও করাতে হবে। ছেলের ভালো লাগার মতো একটা মেয়েকে বউ হিসেবে পেলে তো মা হিসেবে নিজেরও ভালো লাগবে।মেয়েটা শুধু আমাদের স’ন্তানের নয়, আমাদেরও দারুণ পছন্দ হয়েছে। ওরা দুজন যেন ভালো থাকে, মা–বাবা হিসেবে আমাদের সেই চেষ্টাই থাকবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here