Home জেলার খবর পরকীয়ার জেরে স্ত্রীকে ছুরিকাঘাত করে স্বামীর আ’ত্মহ’ত্যা

পরকীয়ার জেরে স্ত্রীকে ছুরিকাঘাত করে স্বামীর আ’ত্মহ’ত্যা

0
পরকীয়ার জেরে স্ত্রীকে ছুরিকাঘাত করে স্বামীর আ’ত্মহ’ত্যা

পরকীয়া সম্পর্কের জেরে স্ত্রীকে ছুরিকাঘাত করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রাজু মল্লিক (৪৫) নামে এক ব্যক্তি। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় ভারতের পশ্চিমবঙ্গের হুগলী জেলার চুঁচুড়া চকবাজার এলাকার শান্তিপল্লীতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, রাজু মল্লিক তার প্রতিবেশি এক ভাবীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন। বিষয়টি তার স্ত্রী রিঙ্কু মল্লিক জেনে যান। এনিয়ে গত দুই বছর রাজু-রিঙ্কুর সংসারে অশান্তি চলছিল। একপর্যায়ে স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বাবার বাড়ি চলে যান রিঙ্কু। একটি ডায়াগনস্টিক সেন্টারে কাজ নেন তিনি।

তবে রিঙ্কুকে রাস্তায় বিভিন্নভাবে উত্যক্ত করতেন রাজু। সোমবার স্বামীর বাড়ির পাশে শান্তিপল্লীতে এক রোগীর রক্ত সংগ্রহ করতে যান রিঙ্কু। এসময় তার স্বামী রাজু তার ওপর হামলা চালায়। রাস্তায় ফেলে তাকে ধারালো ছুরি ও ক্ষুর দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার পর রাজু নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। কিছুক্ষণ পর তার রাজুর ঘরের দরজা ভেঙে ফেলে ক্ষুব্ধ প্রতিবেশীরা। তবে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায়, রাজু ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন। পরে তারা পুলিশে খবর দিলে রাজুর মরদেহ উদ্ধার করা হয়।

রাজু-রিঙ্কু দম্পতির একমাত্র সন্তান জানান, অনেক দিন ধরে তার বাবা-মায়ের ঝগড়া চলছিল। কিছুদিন আগে তারা দাদার বাড়ি চলে যায়। তবে কাজ করতে বাইরে বের হলেই নানাভাবে তার মাকে উত্যক্ত করত বাবা রাজু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here